Wellcome to National Portal
Main Comtent Skiped

দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয় টাঙ্গাইলে আপনাকে স্বাগতম


Title
Celebrate "International Anti-Corruption Day-2022"
Details


দুর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার দৃপ্ত শপথে টাঙ্গাইল জেলায় "আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস-২০২২" পালন করা হয়েছে। এ উপলক্ষে আজ শুক্রবার সকাল দশটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় বক্তারা বলেন, উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে দেশ। দেশের এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে দুর্নীতি রোধ করতেই হবে। শুধু আর্থিক অনিয়মই নয়, দায়িত্বে অবহেলাও দুর্নীতি। আমাদের সবাইকে দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হতে হবে।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক জনাব জসীম উদ্দীন হায়দার এবং বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার জনাব সরকার মোহাম্মাদ কায়সার। দুর্নীতি দমন কমিশন, টাঙ্গাইলের উপপরিচালক জনাব মোঃ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন-টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ্ জাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জনাব জাফর আহমেদ এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন দুর্নীতি প্রতিরোধ কমিটি, টাঙ্গাইলের সাধারণ সম্পাদক জনাব তরুণ ইউসুফ।


আলোচনা সভার আগে সকাল সাড়ে আটটায় দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, টাঙ্গাইল  ভবন চত্বরে জাতীয় পতাকা ও দুর্নীতি দমন কমিশনের পতাকা উত্তোলন করা হয় এবং সকাল নয়টায় ডিসট্রিক্ট গেইটে (শিল্পকলা একাডেমি সংলগ্ন)  শিক্ষার্থী, বিএনসিসি, রোভার সদস্যসহ বিভিন্ন পেশাজীবীদের অংশগ্রহনে মানববন্ধন ও শোভাযাত্রা বের করা হয়। জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এবং দুর্নীতি দমন কমিশন, জেলা কার্যালয়, টাঙ্গাইল  দিবসটি যৌথভাবে আয়োজন করে। 

Images
Attachments
Publish Date
09/12/2022
Archieve Date
09/12/2023